সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

মাধবপুর থেকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ কারবারী গ্রেফতার

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মো. রাজু মিয়া (২৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোররাতে মাধবপুর থানাধীন হরষপুর রেল স্টেশন বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত রাজু মিয়া উপজেলার শিবরামপুর গ্রামের মো. চাঁন বাদশা মিয়ার ছেলে।

র‌্যাব-৯ সিলেটের সিনিয়র এএসপি ও মিডিয়া অফিসার আফসান আল আলম জানান, গ্রেফতারকৃত রাজু একজন পেশাদার মাদক কারবারি। সে সীমান্ত এলাকা থেকে মাদক এনে পুরো জেলায় ছড়িয়ে দিতো। তাকে ধরতে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযানকালে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেফতার অভিযানে নেতৃত্বে দেয় র‌্যাব-৯ সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানীর একটি আভিযানিক দল। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এএসপি বলেন, র‌্যাবের এমন অভিযান অব্যাহত থাকবে।

 

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.