সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

হবিগঞ্জ-২ বানিয়াচং-আজমিরীগঞ্জ : স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা মজিদ খানের

বানিয়াচং প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে নৌকার মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকাল ৪ টায় বানিয়াচং বড়বাজারস্থ জননী কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তিনি।

মতবিনিময় সভায় মজিদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। আমি দলীয় মনোনয়ন না পেলেও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, নির্বাচনে স্বতঃস্ফুর্ত ভোটাধিকার প্রয়োগ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে আপনারা যদি অনুমতি দেন তাহলে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনবো।

তিনি বলেন, ১৫ বছর আমি অত্যন্ত সুপরিকল্পিতভাবে বানিয়াচং আজমিরীগঞ্জবাসীর উন্নয়নমূলক কাজ করার চেষ্টা করেছি। জানি না কতটুকু করতে পেরেছি। এটা বিচার করবেন দুই উপজেলার মানুষ। যদি উন্নয়ন করে থাকি সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বানিয়াচং আজমিরীগঞ্জবাসীর কাছে আবারও আমি দোয়া প্রার্থী।

তিনি আরও বলেন, আমি সরকারের বিরুদ্ধে নই। নেত্রীর কৌশলগত নির্বাচনকে আমি সাধুবাদ জানাই।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.