মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

মৌলভীবাজার যুবদলের তিন নেতাকে বহিষ্কার

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি: দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মৌলভীবাজার জেলা বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম ও মৌলভীবাজার পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে কে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদ সহ দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

(৩০ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, জেলা বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিমের সম্প্রতি মৌলভীবাজার -৩ আসনের নৌকার প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানের সাথে কুলাকুলির একটি ভিডিও একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও তীব্র অসন্তোষ দেখা দেয়। এ ছাড়া পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ উঠে। ফলে দলের শৃঙ্খলা বিরোধী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্র থেকে তাদের দুজনের দলীয় সকল পর্যায়ের সাংগঠনিক পদপদবীসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, এর আগে জেলার একাধিক আসনে নৌকা ও তৃণমূল বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে এ পর্যন্ত মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ সভাপতি ইয়াসিন আরাফাত রবিন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক হাজী লিটন আহমেদ ও কুলাউড়া উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মনজুর হোসেন খোকন কে তাদের সকল সাংগঠনিক পদ পদবীসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.