সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

সুনামগঞ্জের উজানধল গ্রামে দুই পক্ষের সংর্ঘষে নিহত ১, আটক ৫

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ,সুনামগঞ্জের দিরাই উপজেলায় জমি সংক্রান্ত বিষয়ের জেড় ধরে দুপক্ষের সংর্ঘষে আনোয়ার মিয়া (৬০) নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ১৫ জন।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তারল ইউনিয়নের উজানধল গ্রামে ঘটনাটি ঘটেছে।

এঘটনায় পুলিশ দুই পক্ষের ৫ জনকে আটক করেছে। নিহত আনোয়ার উজানধল গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়, নিহত আনোয়ার মিয়া ও একেই গ্রামের সুফি মিয়া সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। এরই জেড় ধরে সকালে কথা-কাটাকাটি এক প্রর্যায়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ঘটনাস্থলে আনোয়ার মিয়া মাটিতে লুটিয়ে পড়লে তার আত্মীয় স্বজনরা হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসাকগন থাকে মৃত ঘোষণা করেন। একেই ঘটনায় ১৫ জন আহত হয়েছে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন নিহতের সতত্যা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। এই ঘটনার ৫ জনকে আটক করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.