সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

সুনামগঞ্জে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি”

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ,সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় পলাশ উচ্চ বিদ্যালয় ও কলেজে এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর)বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)’র আওতায় সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে অনুষ্ঠিত হয়।

বক্তাগণ তাদের বক্তব্যে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার ও পরবর্তী প্রজন্মের কাছে তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন। দেশের জন্য কাজ করার আহবান জানায়।

জেলা তথ্য অফিসের উপপরিচালক (রুটিন দায়িত্ব) মো. আব্দুছ ছাত্তারের সঞ্চালনায় ও পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোহেল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার হাজী নুরুল মোমেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম,পলাশ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ইকবাল হোসেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার হাজী নুরুল মোমেন বাস্তব অভিজ্ঞতার আলোকে মুক্তিযুদ্ধের বিভিন্ন গল্প শুনান। এসময় তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের অনেক ত্যাগ তিতীক্ষার ফল আমাদের এই দেশ। এখন সকলের সম্মিলিত প্রচেষ্টায় উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য সকলকে কাজ করতে হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.