সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদক গ্রেফতার

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ,সুনামগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক তারেক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর)সকাল সাড়ে ১১ জেলা পৌর শহরের শান্তিবাগ এলাকায় একটি পরিত্যক্ত দোতলা বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবারও হরতালের সমর্থনে সকাল থেকে নাশকতার পরিকল্পনা করে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। সেই সঙ্গে সকাল ১০ টার পরপর শহরের দুটি পয়েন্টে যানবাহন ভাঙচুর করা হয়। পরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসা থেকে তাদের আটক করে। সেই সঙ্গে (ঢাকা মেট্রো গ-১৫-৮১-৩৮) নম্বরের একটি গাড়ি জব্দ করা হয়।

সুনামগঞ্জ সদর থানার সাব ইন্সপেক্টর রিয়াজ উদ্দিন বলেন, জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে গ্রেফতার করা হয়েছে। বিভিন্ন সময়ে হরতালের সমর্থনে মিছিল করে যানবাহন ভাঙচুর সহ কয়েকটি মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। আমাদের অভিযান অব্যাহত আছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.